বিবিধ

দুই ছেলের ঝগড়া থামাতে গিয়ে মায়ের মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাঁশ কাটা নিয়ে দুই ছেলের মধ্যে ঝগড়া থামাতে গিয়ে আনোয়ারা বেগম ওরফে আশারি (৫৫) নামে এক মা মারা গেছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ঢালিংগাছ গ্রামে এ ঘটনা ঘটে। আনোয়ারা ওই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে বাড়ির পাশের বাঁশ বাগান থেকে বাঁশ কাটাকে কেন্দ্র করে আতিয়ার রহমানের দুই ছেলে ইউসুফ আলী (৩০) ও আমিনার রহমানের মধ্যে মারামারি শুরু হয়। এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হলে উভয়ের চিৎকার শুনে মা আনোয়ারা বেগম তাদের থামাতে এগিয়ে আসেন। এ সময় বৃদ্ধা আনোয়ারা নিচে পড়ে জ্ঞান হারান। পরিবারের লোকজন তাকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোখলেছার রহমান তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য একেএম তৈয়ব আবুল জানান, বাঁশ কাটা নিয়ে বৃদ্ধার দুই ছেলের মধ্যে ঝগড়া হয় বলে শুনেছি। পরে তাদের মাকে বাধা দিতে গেলে সে নিচে পড়ে অজ্ঞান হয়ে যায়। হাসপাতালে তার মৃত্যু হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, দুই ছেলের ঝগড়া থামাতে গিয়ে আনোয়ারা বেগম অসুস্থ হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন