জাতীয়

তারাগঞ্জের সভামঞ্চে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে রংপুরের তারাগঞ্জে আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে জনসভায় হাজির হন সরকারপ্রধান ।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে রংপুরের উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী। বেলা ১১টার দিকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে সড়ক পথে তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে পৌঁছান। এ সময় দলের নেতাকর্মীরা জয় বাংলা স্লোগানে বঙ্গবন্ধুকন্যাকে স্বাগত জানান। রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম। আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকেই রংপুরের তারাগঞ্জ কলেজ মাঠে জড়ো হতে শুরু করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সময় যত যাচ্ছে ততই বাড়ছে নেতাকর্মীদের উপস্থিতি।

তারাগঞ্জে জনসভা শেষে তিনি পীরগঞ্জের ফতেহপুরের উদ্দেশে রওনা হবেন। সেখানে তিনি তার স্বামী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী প্রয়াত এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কুশল বিনিময় করবেন। সেখানে তিনি দুপুরের খাবার খাবেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরী নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন। পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভার আয়োজন করা হয়েছে। ভাষণ শেষে প্রধানমন্ত্রী আবার সৈয়দপুর বিমানবন্দর হয়ে সড়কপথে ঢাকায় ফিরবেন।