বিবিধ

ট্রেন চলে আসায় সাথে সাথে তরুন-তরুণী ব্রিজ থেকে লাফ দেয় এবং তারা দুজনেই হাসপাতালে

রাজবাড়ী-কুষ্টিয়া রেললাইনের পাংশা উপজেলার কালিকাপুর রেলসেতু থেকে রোববার সন্ধ্যায় লাফিয়ে পড়ে দুই যুবক আহত হয়েছেন। ব্রিজে অবস্হানের সময় ট্রেন চলে আসলে তারা লাফ দিতে বাধ্য হয়। বর্তমানে তারা দুজনই রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত যুবকের বাড়ি পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের গোলাবাড়ি গ্রামে এবং মেয়ের বাড়ি উপজেলার মৃগী ইউনিয়নে।

কালিকাপুর এলাকার বাসিন্দা আতিকুর রহমান জানান, দীর্ঘক্ষন ধরে একটি ছেলে ও  মেয়ে ব্রিজের ওপর বসে ছিল। এ সময় রাজবাড়ী থেকে রাজশাহীগামী আন্তঃনগর মধুমতি এপ্রেস ট্রেনটি সেতুর খুব কাছে আসে। ট্রেনটি ব্রিজে চলে আসলে ওপারে ব্রিজ পার হওয়ার কোনো সুযোগ ছিল না। তারা সেতু থেকে লাফ দিয়ে পানির পাশে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মচারী ভাই তিতুমীর বিশ্বাস জানান, সেতু থেকে ঝাঁপ দিয়ে দুজনেই গুরুতর আহত হন। তাদের মধ্যে মেয়েটির অবস্থা  খারাপ। মেয়েটির কোমরের হাড় ভেঙে গেছে।  মাথায়ও আঘাত পান। ছেলেটির মেরুদণ্ড ভেঙে গেছে। চিকিৎসক তাদের ঢাকায় পাঠান।

পাংশা থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কথা বলতে বলতে ওরা ব্রিজের কাছে চলে গিয়েছিল।

মন্তব্য করুন