বিবিধ

‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ পেলেনপিএইচপি ফ্যামিলির আমির হোসেন সোহেল

‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড- ২০২৪’ পেয়েছেন বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল। ব্যবসা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় তাঁকে এই পুরস্কার প্রদান করা হয়। গত সোমবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে আমির হোসেন সোহেলের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

এ বিষয়ে তিনি বলেন, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড তরুণদের সবচেয়ে বড় একটি প্ল্যাটফর্ম। এ অ্যাওয়ার্ড পেয়ে আমি আনন্দিত। ব্যবসার পাশাপাশি নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করে যাচ্ছে পিএইচপি ফ্যামিলি। যুব সমাজের হাত ধরে আমরা স্বপ্নের বাংলাদেশ গড়বো। এই অ্যাওয়ার্ড ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করতে আরও অনুপ্রেরণা যোগাবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০১৪ সালের নভেম্বরে তারুণ্যের বৃহত্তম প্ল্যাটফর্ম ‘ইয়াং বাংলা’ যাত্রা শুরু করে। সেই থেকে প্রতি বছর সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে যাওয়া যুব উদ্যোক্তা ও সংগঠনকে অনুপ্রাণিত করতে প্রাতিষ্ঠানিক পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি হিসেবে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ দেওয়া হচ্ছে।