বিবিধ

ছিনতাইকারীকে ধরে থানায় দিল তরুণী

আশুলিয়ায় চলন্ত ভ্যান থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের পর এক যুবক গার্মেন্টস কর্মী ডাকাতকে ধাওয়া করে থানায় নিয়ে যায়। এ সময় তার চিৎকার শুনে পথচারীরা সাহায্যে এগিয়ে আসেন।

সোমবার সন্ধ্যার পর ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ডিইপিজেড) এলাকায় এ ঘটনা ঘটে। আশুলিয়া থানার সামনেই ওই তরুণী ছিনতাইকারীকে ধরে ফেলে। পথচারীরাও তার সাহসিকতা দেখে হতবাক হয়ে যায়।

ছিনতাইয়ের শিকার সুমাইয়া নামের ওই পোশাক শ্রমিক। তার গ্রামের বাড়ি বরিশালে হলেও তার পরিবার আশুলিয়ায় থাকে। অফিস ছুটি শেষে বাড়ি ফেরার সময় চলন্ত ভ্যানে ছিনতাইকারীর কবলে পড়েন।

গ্রেফতারকৃত ছিনতাইকারীর নাম সুমন সরকার। সে বগুড়া জেলার শেরপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই পোশাক শ্রমিক ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এ সময় চলন্ত ভ্যান থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ধাওয়া করেন ওই তরুণীও। এরপর কিছুদূর গিয়ে ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। গার্মেন্টস কর্মী তাকে আটক করে আশুলিয়া থানায় নিয়ে আসে।

ছিনতাইকারী ধরা পড়লেও মেয়েটির মোবাইল ফোন এখনও পাওয়া যায়নি। ছিনতাইকারী সুমনের দাবি, পালিয়ে যাওয়ার সময় সে মোবাইলটি ছুড়ে ফেলে দেয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, ছিনতাইকারীকে হিসেবে গ্রেফতারকৃত ব্যক্তি মাদকাসক্ত। চুরি যাওয়া মোবাইল উদ্ধারের চেষ্টা চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন