জাতীয়

চাকা ফেটে খাদে অটোরিকশা, নারীর মৃত্যু

নেত্রকোনার কলমাকান্দায় ডিজেলচালিত অটোরিকশার চাকা ফেটে রাস্তার পাশে খাদে পড়ে এক নারী নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে কলমাকান্দা সদর ইউনিয়নের চান্দুইল গ্রামের দীঘিরবাড়ি নামক স্থানে দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহত নারীর নাম হাসিনা আক্তার (৩০)। তিনি শাহবাজগাঁও উপজেলার গ্রামের মো. মমিন আলীর স্ত্রী।

জানা গেছে, অসুস্থ স্বজনদের দেখতে কলমাকান্দার রংছটি ইউনিয়নের জঙ্গলবাড়ি গ্রামের উদ্দেশে ঢাকা ছেড়েছেন নারী ও শিশুসহ ১২ জন। ময়মনসিংহে পৌঁছে তিনি একটি অটোরিকশা রিজার্ভ করে দুর্গাপুর হয়ে গন্তব্যের দিকে যাচ্ছিলেন। পথে চান্দুয়াইল দীঘিরবাড়ি নামক স্থানে অটোরিকশার চাকা ফেটে রাস্তার পাশে পড়ে যায়। এতে হাসিনা আক্তার খাদের পানিতে পড়ে যান। দুর্ঘটনার শব্দ শুনে স্থানীয়রা চালকসহ সব যাত্রীকে উদ্ধার করে কালুকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শরিফুল ইসলাম বলেন, হাসিনা আক্তার, মমতাজ বেগম ও হোসেন মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মমেক হাসপাতালে রেফার করা হয়েছে। আর চালককে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। তাদের মধ্যে মমেক হাসপাতালে নেওয়ার পথে হাসিনার মৃত্যু হয়।

মন্তব্য করুন