বিবিধ

গুলশানের একটি ফ্ল্যাট থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে

রাজধানীর গুলশানের অভিজাত ফ্ল্যাট থেকে মোসরাত জাহান (মুনিয়া) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে গুলশান ২ রোড ১২০ এর একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মুনিয়া ঢাকায় একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।

সোমবার রাতে খবর পেয়ে পুলিশ বাইরে থেকে দরজার তালা খুলে তার লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, ফ্ল্যাটে মেয়েটি একা থাকত। সোমবার সন্ধ্যায় তার বোন গ্রামের বাড়ি কুমিল্লা থেকে এসে দরজা বন্ধ দেখতে পান। সে মুনিয়াকে ফোন করে কিন্তু  রিসিভ করছিল না। পুলিশকে জানানোর পরে রাতে বাইরে থেকে দরজা খুলে তার লাশ উদ্ধার করা হয়।

ওসি বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হয় যে মেয়েটি ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।” তবে ময়নাতদন্তের আগে বিষয়টি নিশ্চিত হওয়া যায় না।

নিহতের স্বজনদের মতে মুনিয়া তার বড় বোনকে ফোন করে বলেছিল যে সে সমস্যায় পড়েছে। এ কথা শুনে তাঁর বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় এসে সন্ধ্যায় ফ্ল্যাটে যান। বোন দরজায় কড়া নাড়লেও তা খুলে না। এরও কিছুক্ষন আগে তিনি মুনিয়ার ফোনটি বন্ধ পাচ্ছিলেন।

গুলশান জোনের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, তারা মুনিয়ার মোবাইল ফোন এবং ল্যাপটপ সহ ভবনের সিসিটিভি ফুটেজ এবং ডিজিটাল ডিভাইস জব্দ করেছে। এগুলি যাচাই করার পরে সব বলা যাবে।

মন্তব্য করুন