জাতীয়

কালিয়াকৈরে চালাককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, ৫জন  গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে কালিয়াকৈর মৌচাক পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ শান্ত (২০), সুমন দাস (২১), মোঃ শাহীন ইসলাম (১৯) মো. লিপন ওরফে রিপন (২১) ও মো: আলম (২৮)।

পুলিশ জানায়, অভিযুক্ত আসমিরা ১৭ মার্চ কোনাবাড়ির আমবাগ থেকে অটোরিকশার চালক মনিরুল ইসলামকে (২২) নিয়ে মৌচাক চা বাগানে যায়। রাত ১০টার দিকে চা বাগান থেকে তারা মনিরুল ইসলামকে বরব সরকারি পুকুরের দক্ষিণে আকাশমণি গাছের বাগানে নিয়ে যায়। এ সময় অভিযুক্ত শান্ত তার কাছে থাকা স্কচটেপ দিয়ে অটোরিকশা চালকের মুখে ও দুই হাত পেচিয়ে ফেলে। এছাড়া আসামি শাহীন তার কাছে থাকা জুট কাপড় দিয়ে পা বেঁধে ফেলে।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী চালক মনিরুল ইসলামকে জুট কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। মৃত্যু নিশ্চিত করতে অপর আসামি সুমন দাস  ছুরি দিয়ে মনিরুলের গলা কেটে জবাই করে। হত্যার পর আসামিরা মনিরুলের লাশ বাগানে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে অপর আসামি গাজীপুর মোড়ের তেলিপাড়ায় আলমের কাছে অটোরিকশাটি ২০ হাজার টাকায় বিক্রি করে। এ ঘটনায় নিহতের বাবা কাঙ্গাল বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল আলম জানান, অটোরিকশা চালককে গলা কেটে হত্যার ঘটনায় মামলা দায়েরের ৪ দিনের মধ্যে ৫ ঘাতককে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও ছিনতাই করা অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

এ প্রসঙ্গে কালিয়াকৈর থানার ওসি মো. আকবর আলি খান বলেন, অভিযুক্তদের গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন