বিবিধ

অভয়নগরে স্ত্রী ও ২ মেয়েকে হত্যা, স্বামী আটক

অভয়নগরে দুই বছরের এক শিশুসহ দুই মেয়ে ও মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চাপাতলা নগরঘাটের একটি ঘাসের বন থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামী জহিরুল ইসলাম বাবু (৩৩)কে আটক করা হয়েছে।

আটক জহিরুল ইসলাম বাবু যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মশিয়ার রহমান বিশ্বাসের ছেলে। নিহতরা হলেন- স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথী (২৮), মেয়ে সুমাইয়া খাতুন (৯) ও দুই বছরের মেয়ে সাফিয়া। জহিরুল ইসলাম নিহত সাবিনা ইয়াসমিন বিথীর স্বামী।

নিহত সাবিনা ইয়াসমিন বিথীর বাবা মুজিবুর রহমান জানান, এক মাস আগে আমার মেয়ে ও তার দুই মেয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার আমার জামাই জহিরুল ইসলাম বাবু আমার মেয়ে ও তার দুই মেয়েকে নিতে আসেন। সকাল সাড়ে ১১টায় ওরা আমাদের বাসা থেকে বের হয়। এরপর বিকেল ৫টার দিকে আমার বিয়াই (জামাই জহিরুলের বাবা) ফোন করে বলেন- আমি আমার ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছি, চলে আসেন। পরে জানতে পারি আমার মেয়ে ও তার দুই মেয়েকে জামাই হত্যা করেছে।

মুজিবুর রহমান আরও বলেন, ১২-১৩ বছর আগে আমার মেয়ের বিয়ে হয় বাবুর সঙ্গে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া হতো। এমনকি শুক্রবারও আমার বাড়িতে তাদের ঝগড়া হয়। তারপর তারা আমার বাড়ি ছেড়ে চলে যায়।

আয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, জহিরুল ইসলাম বাবু তার স্ত্রী ও দুই মেয়েকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। উপজেলার চাপাতলা নগরঘাটের ঘাসের বন থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। কেন বা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে তা এ মুহূর্তে বলতে পারছি না।

মন্তব্য করুন